• ঢাকা
  • শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ জুন, ২০২০

মুন্সীগঞ্জে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা, আহত ১০

অনলাইন ডেস্ক

মুন্সীগঞ্জ শহরের রমজানবেগ এলাকায় ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেদের হামলা ১০ জন আহত হয়েছে। হামলায় মুন্সীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের সভাপতি মো. আওলাদ হোসাইন(৪৫), অন্তর হাসান(১৮), আসিফ সরকার(১৯), মো. ইমরান হোসাইন(২৫), জিসানসহ (২০) ১০ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার খাসকান্দি রমজান বেগ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রমজান বেগ এলাকার এক মেয়েকে প্রতিনিয়ত নানান ভাবে কুপ্রস্তাব দিতেন পাশ্ববর্তী পূর্ব শিলমন্দি এলাকার ইয়াজ্জল মিয়ার ছেলে রাকিব (১৯)। মঙ্গলবার রাকিব মেয়েটিকে উত্ত্যক্ত করলে মেয়ের ভাই আকিব ও খালাতো ভাই অন্তর তার প্রতিবাদ করে। পরে রাত সাড়ে ১০ টার দিকে বখাটে রাকিব দেশীয় অস্ত্রসস্ত্রসহ তার দলবল নিয়ে রমজান বেগ এলকায় হামলা চালিয়ে এলো পাথারি কুপিয়ে ১০ জনকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিচুর রহমান জানান, একটি মেয়ের হাত ধরে টান দেয়া নিয়ে মারামারি ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দোষীদের দ্রুত আইনের আওয়তায় আনা হবে বলেও তিনি জানান।

আরও পড়ুন