• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুন, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ জুন, ২০২০

কাঁঠাল ভর্তি কাভারভ্যানে ফেন্সিডিল, আটক ১

অনলাইন ডেস্ক

সাভারের আশুলিয়ায় কাঁঠাল বোঝাই কাভার্ডভ্যান থেকে ৭৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছেন র‌্যাব-৪। এসময় নাজমুল ইসলাম (২১) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার র‌্যাব-৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে মঙ্গলবার রাত ১টার দিকে আশুলিয়ার নয়ারহাট বাসস্ট্যান্ডে গোপন সংবাদের ভিত্তিত র‌্যাব-৪ এর একটি দল ওই ফেনসিডিল জব্দ করেন।

আটক মাদক ব্যবসায়ী নাজমুল ইসলাম (২১) এর বাড়ি জয়পুরহাটে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি সাজেদুল ইসলাম সজল বলেন, একটি কাঁঠাল ভর্তি কাভার্ডভ্যানে রাজধানীতে মাদক ফেন্সিডিল আসার গোপন সংবাদ পায় র‌্যাব। পরে মধ্যরাতে আশুলিয়ার নায়ারহাট বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় কাঁঠাল বোঝাই কাভার্ডভ্যানের বিশেষ চেম্বারের ঝালাই কেটে কৌঁশলে লুকানো ৭৩০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দসহ মাদক কারবারি নাজমুল ইসলামকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, পুলিশ ও র‌্যাবের চোখ ফাঁকি দিয়ে সহজে পার পাওয়ার জন্য কাঁচামাল হিসেবে বহনকৃত কাঁঠাল বোঝাই কাভার্ডভ্যানের বডির অভ্যন্তরে ঝালাইয়ের মাধ্যমে সংযুক্ত বিশেষভাবে পরিবর্তিত চেম্বারে কৌঁশলে লুকিয়ে ফেনসিডিল বহন করা হচ্ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার নামজুল দীর্ঘদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদক দ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে বিশেষ কৌশলে কাভার্ডভ্যান, মালবাহী ট্রাক, পিকআপ এমনকি প্রাইভেটকারে লুকিয়ে বহন করে ঢাকা ও আশপাশের এলাকায় মাদক ডিলারদের কাছে বিক্রয় করে থাকে।

তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

আরও পড়ুন