• ঢাকা
  • বুধবার, ৩রা আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ আগস্ট, ২০২০
সর্বশেষ আপডেট : ৬ আগস্ট, ২০২০

আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

অনলাইন ডেস্ক

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের আড়াইহাজারে আওয়ামী লীগ সমর্থিত দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত ও টেটাবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন। বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে উচিৎপুরা ইউনিয়নের কাদিরদিয়া গ্রামে দু’দফায় এই সংঘর্ষ ঘটে।

নিহতের নাম আনোয়ার হোসেন (৫০)। তিনি উচিতপুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের বড় ভাই।

স্থানীয়রা জানিয়েছেন, উচিতপুরা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য( মেম্বার) হানিফ ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফর গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যদর্শী সুত্রে জানা গেছে, এ দুই পক্ষে দীর্ঘদিন রাজনৈতিক বিরোধ রয়েছে। এর জের ধরে বুধবার সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাফর তার দলবল নিয়ে হানিফ মেম্বার এর বাড়িতে হামলা চালায়। এ সময় ঘর ভাংচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করলেও এই ঘটনার প্রতিশোধ নিতে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে হানিফ মেম্বারের লোকজন জাফরের বাড়িতে হামলা চালায় । এ সময় জাফরের বড় ভাই আনোয়ার নিহত হন। আহতদের একজনকে ঢাকায় ও বাকীদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন