• ঢাকা
  • বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ আগস্ট, ২০২০
সর্বশেষ আপডেট : ১০ আগস্ট, ২০২০

আচমকা তুরস্কে আমির খান

অনলাইন ডেস্ক

ডেস্ক রিপোর্ট : করোনার প্রকোপে সারা বিশ্বের সিনেমার শুটিং, মুক্তি সবকিছুতেই অদলবদল চলছে। এই স্রোতে বাধ্য হয়ে গা ভাসালেন আমির খান।

বেশ কিছুদিন ধরে মিস্টার পারফেকশনিস্টের পরের ছবি ‘লাল সিং চাড্ডা’ নিয়ে আলোচনা হচ্ছে। করোনার কারণে সিনেমাটির শুটিং শিডিউল স্থগিত হয়। এবার বাকি কাজ শেষ করতে আচমকা তুরস্কে গেলেন আমির খান।

হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেকটি নিয়ে আমিরের অনেক স্বপ্ন। তাই করোনা পরিস্থিতি অগ্রাহ্য করেই ‘লাল সিং চাড্ডা’র শুট শুরু করতে চলেছেন ৫৫ বছরের অভিনেতা।

আমিরের ফ্যান ক্লাব পেজগুলো সকাল থেকে তার তুরস্কে পাড়ি দেওয়ার ছবি পোস্ট করে চলেছে। কাঁচা পাকা চুলের নায়কের মুখে হাসি, হাতে বড় বালিশ।

ছবিটির মুক্তির কথা ছিল সামনের বড়দিনে। সেই মতো আমির ভক্তরা ছবি দেখার জন্য মুখিয়ে ছিলেন। কিন্তু নতুন খবর হলো, সিনেমাটি বরাবর এক বছর পিছিয়ে মুক্তি পাবে ২০২১ সালের বড়দিনে। আমির ও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ছবি মুক্তির ক্ষেত্রে বড়দিন আমিরের কাছে খুব গুরুত্বপূর্ণ সময়। ‘থ্রি-ইডিয়টস’ থেকে ‘পিকে’ সব বড়দিনে মুক্তি পাওয়া সফল ছবি।

সেই কথা মাথায় রেখে ভায়াকমের প্রযোজনায় নতুন ছবির ক্ষেত্রেও আমির কোনো ঝুঁকি নিতে চাননি। ছবি মুক্তির ব্যাপারে এক বছরের জন্য অপেক্ষায় রাজি তিনি।

এ দিকে গত সপ্তাহে অক্ষয় কুমারও ‘বেল বটম’ ছবির শুটিং করতে লন্ডন গেছেন। ইউনিটের কলাকুশলী, কর্মীরা ছাড়াও সঙ্গে গিয়েছেন স্ত্রী টুইঙ্কেল খান্না, দুই ছেলেমেয়ে আরভ ও নিতারা। লকডাউনের জেরে কয়েক মাস শুট বন্ধ থাকার পর বলিউডের এই দুটি ছবির আন্তর্জাতিক লোকেশনে শুট চালু হলো।

আরও পড়ুন