• ঢাকা
  • শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ আগস্ট, ২০২০
সর্বশেষ আপডেট : ১৬ আগস্ট, ২০২০

মুন্না ভাই একাদশ (পাকিস্তান) কে হারিয়ে বিবেক স্পোর্টিং ক্লাবের প্রথম শিরোপা জয়

অনলাইন ডেস্ক

ডেস্ক রিপোর্ট : ইন্টারন্যাশানাল ফ্রেন্ডলী ডে নাইট ম্যাচে মুন্না ভাই একাদশ (পাকিস্তান) কে হারিয়ে বিবেক স্পোর্টিং ক্লাবের প্রথম শিরোপা জয়।

আজ ১৪ আগস্ট ইসুগামি পার্কে বিবেক স্পোটিং ক্লাব আয়োজিত টি২০ ডে নাইট ম্যাচে বিবেক স্পোর্টিং ক্লাবের বিপক্ষে পাকিস্তানি ক্রিকেট টিম ‘মুন্না ভাই ইলেভেন’ অংশ গ্রহণ করে।

প্রথমে টসে জিতে বিবেক স্পোর্টিং ক্লাবের অধিনায়ক ইমন ব্যাটিং নেন। বিবেক স্পোর্টিং ক্লাব ৯ উইকেট হারিয়ে সর্বমোট ১২৪ রান করে। বিবেক স্পোর্টিং পক্ষে জাহিদ ৩৭ আর রনি ৩২ রান করেন।

১২৫ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে মুন্না ভাই একাদশ (পাকিস্তান) শুরুতেই প্রচন্ড চাপের মুখে পরে একটার পর একটা উইকেট হারাতে থাকে। বিবেক স্পোর্টিং ক্লাবের মোস্তাইন এবং শিহাব দুর্দান্ত বোলিং করে পাকিস্তানের মুন্না ভাই একাদশকে নাস্তানাবুদ করে প্রত্যেকেই ৪ উইকেট করে ভাগাভাগি করে নেয়। মুন্না ভাই একাদশের আসাদ সর্বোচ্চ ৪৭ রান করে এবং ১০ উইকেট হারিয়ে ৯৪ রানে তাদের ইনিংস শেষ হয়। এর ফলে বিবেক স্পোর্টিং ক্লাব খুব সহজে ৩০ রানে জয়লাভ করে।

১৫ রান দিয়ে ৪ উইকেট শিকারী বিবেক স্পোর্টিং ক্লাবের মোস্তাইন ম্যান অফ দি ম্যাচ বিবেচিত হন। সেরা ব্যাটসম্যান পাকিস্তানী দলের আসাদ আর সেরা বোলার বিবেক স্পোর্টিং এর শিহাব। খেলা শেষে পুরস্কার প্রদান করেন পাকিস্তান দলের চীফ সিলেক্টর জনাব নাদিম এবং মিয়া ভাই (বাংলাদেশ )

আরও পড়ুন

  • স্পোর্টস এর আরও খবর