• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ১৯ অক্টোবর, ২০২০

মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইনের উদ্যোগে শহীদ শেখ রাসেলের জন্মদিন পালিত

অনলাইন ডেস্ক

সোনারগাঁ : বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র এবং বাংলাদেশ আ’লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের শুভ জন্মদিন।

তার জন্মদিন উপলক্ষে সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইনের উদ্যোগেদোয়া ও কেক কাটা হয়।

দোয়া ও কেক কাটা শেষে মোহাম্মদ হোসাইন বলেন – ১৯৬৪ সালের ১৮ অক্টোবর তিনি জন্মগ্রহণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোর রাতে ঘাতকের নির্মমতায় শিশু রাসেল শহীদ হন। আজকের দিনে এই নিঃস্পাপ শহীদ শেখ রাসেল কে বিনম্র চিত্তে স্মরণ করে তার আত্মার মাগফেরাত কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ পৌরসভা সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক, সোনারগাঁও পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এডভোকেট মো: ফিরোজ মিয়া, নারায়ণগন্জ জেলা ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক উপ-সম্পাদক এবং সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, নারায়ণগন্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: সফিক, নারায়ণগন্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক কাউসার আহম্মেদ তুহিন, সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হৃদয় সিকদার, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ নেতা কৃষ রয়, ইভান আহমেদ আকাশ, ইকরামুল হক, সাদ্দাম, নাঈম আহমেদ জয়, নাঈমুল হাসান রিপু সহ সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের নেতাকর্মীরা।

আরও পড়ুন