কৃষকলীগের সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম বাদশা

অনলাইন ডেস্ক প্রকাশিত: ২১ অক্টোবর, ২০২০

বাংলাদেশ কৃষকলীগের নব গঠিত ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে সহ- প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার কৃতিসন্তান নূরুল ইসলাম বাদশা।
ঢাকা কলেজেরর সবুজ চত্বর থেকে তার রাজনীতিতে আগমণ।

তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে,বুকে লালন করে,দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে ছাত্রলীগের রাজনীতি দিয়েই হাতখড়ি দেন।
ইতিপূর্বে তিনি ঢাকা কলেজ ছাত্রলীগের সহ সম্পাদক, ঢাকা কলেজ ছাত্রলীগের শক্তিশালী সভাপতি প্রার্থীও ছিলেন।

পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ -শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক, এছাড়াও সফলভাবে বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি হিসাবে মনোনীত হয়ে ছাত্রলীগ সংগঠনকে গতিশীল করেছিলেন। ছাত্রলীগের পর বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য, ক্রমান্নয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য, বাংলাদেশের বৃহৎ একটি সামাজিক সংগঠনেরও কেন্দ্রীয় কমিটির
মানবিক বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক, বর্তমান সভাপতির দায়িত্ব পালন করছেন।

তিনি দলীয় সকল আন্দোলন সংগ্রামে একজন নেতা হিসাবে নয়,দলের একজন কর্মি হিসাবে নিবেদিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল নির্দেশনা মেনে চলেন।
তিনি বাংলাদেশ কৃষলীগের কেন্দ্রীয় নেতা হিসাবে মনোনীত হয়েছেন।তাই সকলের কাছে তিনি দোয়া ও আর্শীরবাদ চেয়েছেন,যেনো দলীয় সকল আন্দোলন সংগ্রামে নিজেকে নিবেদিত করে,বঙ্গবন্ধুর আর্দশকে বুকে ধারণ করে,শেখ হাসিনার নির্দেশনা মতো সর্বদা সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে পারেন।

আরও সংবাদ