• ঢাকা
  • শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ অক্টোবর, ২০২০

ইপিএল আজ মাঠ মাতাবে ম্যানসিটি, ম্যানইউ, লিভারপুল, চেলসি

অনলাইন ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ মাঠে নামছে ম্যানসিটি, ম্যানইউ, লিভারপুল, চেলসির মতো সব ক্লাব।
ইপিএলের নতুন মৌসুমে এখনো সুবিধা করে উঠতে পারেনি ম্যানসিটি। চার ম্যাচ শেষে টেবিলে অবস্থান ১১ নম্বরে। জিতেছে ২টা ম্যাচ। তবে খেলা যখন ওয়েস্ট হ্যামের বিপক্ষে তখন কিছুটা আশা থাকতেই পারে সিটি ফ্যানদের। এই ইংলিশ ক্লাবটার সঙ্গে সিটিজেনরা শেষ ৯ ম্যাচেই জিতেছে। রাতের খেলায় জিততে পারলে লিগ টেবিলে ম্যানসিটির বেশ কয়েক ধাপ ওপরে ওঠার সুযোগ আছে।

ইপিএলে রাতের খেলাগুলোর মধ্যে সেকেন্ড ম্যাচটা হবে সবচেয়ে জমজমাট। দুই জায়ান্ট ম্যানইউ-চেলসি মুখোমুখি হবে ওল্ড ট্রাফোর্ডে। যেহেতু ম্যানচেস্টার ইউনাইটেডের হোম গ্রাউন্ডে খেলা তাই তাদের জন্য বাড়তি সুবিধা থাকছেই। ম্যানচেস্টারের দলটার বিপক্ষে শেষ ৭টা অ্যাওয়ে ম্যাচেই জিততে পারেনি ব্লুরা। তবে চলতি মৌসুমে ভেরনার, জিয়েখ, সিলভা, হ্যাভার্ডসদের প্লেয়ার সাইন করে বেশ শক্তিশালী চেলসির স্কোয়াড।

এদিকে, চ্যাম্পিয়ন লিভারপুলও আজ নামছে লিগ ম্যাচ খেলতে। হোম ম্যাচে অলরেডদের প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেড। লিগে ৫ ম্যাচ খেলে ৩ জয় ও ১ ড্র নিয়ে ক্লপের দলের অবস্থান এখন টেবিলের চারে। তবে লিভারপুলের মূল সমস্য এখন ইনজুরি। দলের সেরা ডিফেন্ডার ফন ডাইক প্রায় এক বছরের জন্য থাকবেন মাঠের বাইরে। গোলকিপার অ্যালিসন বেকার কবে সুস্থ হবেন তারও ঠিক নাই। তাদের বিপকল্প প্লেয়াররা দিতে পারছে না পুরোপুরি সামর্থ্যের প্রমাণ।

আরও পড়ুন

  • এক্সক্লুসিভ এর আরও খবর