• ঢাকা
  • বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ অক্টোবর, ২০২০

ছুরিকাঘাতে প্রাণ গেল রাবি শিক্ষার্থীর!

অনলাইন ডেস্ক

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী রাজধানীর সাভারে ছিনতাইকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে নিহত হয়েছে এমন অভিযোগ উঠেছে। নিহত মোস্তাফিজ দর্শন বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে।

তার বাড়ি রাজশাহীর দুর্গাপুরে। লাশের পাশে পড়ে থাকা ব্যাংকের এটিএম কার্ড ও বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্র থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

আজ শনিবার সকাল ৭টার দিকে ঢাকা- আরিচা মহাসড়কের সাভারে শিমুলতলা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেলে ময়নাতদন্তের জন্য অজ্ঞাত হিসেবে রক্ষিত।

স্থানীয়রা বলছেন, রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে তারা পুলিশের জরুরি সেবা ট্রিপল ৯৯৯নাম্বারে ফোন দেন। পরবর্তীতে লাশের কিছু দূরে সবজি ভর্তি একটি বস্তা, ব্যাংকের এটিএম কার্ড ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের একটি পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের ধারণা, দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পড়েন অজ্ঞাত ওই যুবক। তাদের ধস্তাধস্তির একপর্যায়ে ওই যুবককে ছুরিকাঘাতে হত্যার পর কেড়ে নেওয়া হয় তার সঙ্গে থাকা নগদ টাকাসহ মূল্যবান মালামাল।
ঘটনাস্থলে থাকা সাভার মডেল থানার উপ-পরিদর্শক তরিকুল ইসলাম জানান, যুবকের পরিচয় শনাক্তের কাজ চলছে। যুবকের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) এ এফ এম সায়েদ জানান, ঘাতকদের শনাক্ত করতে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। এই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

  • শিক্ষা এর আরও খবর