• ঢাকা
  • বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ অক্টোবর, ২০২০

ফরিদপুরে আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

ফরিদপুর শহরের একটি আবাসিক হোটেল থেকে ২২ বছর বয়সী এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল পৌণে পাঁচটার দিকে গোয়ালচামটে পুরাতন বাসস্ট্যান্ডের কাছে অবস্থিত হোটেল রাজস্থান থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

ওই হোটেলের রেজিস্ট্রার সূত্রে জানা যায়, ওই তরুণীর নাম স্বর্ণা। তিনি মাদারীপুর জেলার সদর উপজেলার থানতলা গ্রামের জোহর আলীর মেয়ে।

রেজিস্ট্রার সূত্রে আরো জানা যায়, গত শুক্রবার বিকেল ৩টার দিকে মাদারীপুর সদরের থানতলা গ্রামের মোতালে বমিয়ার ছেলে মোহাম্মদ সজীব (২৭) এবং স্বর্ণা নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে আবাসিক হোটেলের দোতলায় অবস্থিত ২০২ নম্বর কক্ষটি ভাড়া নেন।

রাজস্থান হোটেলের ব্যবস্থাপক শাহরীয়ার রিপন জানান, শনিবার দুপুর ৩টার দিকে ওই হোটেলের রুম বয় ওই কক্ষটির দরজা একটু ফাঁকা অবস্থায় দেখতে পান। তিনি ওই কক্ষে প্রবেশ করে স্বর্ণাকে কক্ষের বিছানার ওপরে পড়ে থাকতে দেখেন। তখন পুলিশকে খবর দেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ওসি মোরশেদ আলম বলেন, ধারণা করা হচ্ছে ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে তার সাথে আসা তরুণ সজীব। লাশের ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

 

আরও পড়ুন