• ঢাকা
  • শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৫ অক্টোবর, ২০২০

পুঠিয়ায় ৪৩টি মন্ডপে চাল ও অর্থ সহায়তা বিতরণ

অনলাইন ডেস্ক

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে রাজশাহীর পুঠিয়া উপজেলার ৪৩টি পূজা মন্ডপে সরকারি অনুদান (জি.আর) জেনারেল রিলিজের ৫০০ কেজি চাল ও রাজশাহী-৫ আসনের এমপির নিজস্ব তহবিল হতে প্রতিটি মন্ডপের সভাপতি ও সম্পাদকদের মাঝে দুই হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্য্যেগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রালয় কর্তৃক বরাদ্দকৃত তহবিল হতে সহায়তা প্রদান অনুষ্ঠানে রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান এসব অনুদানের ডিও বিতরণ করেন।

এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে সবাইকে আসন্ন শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আইনশৃংখলা বজায় রাখার পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। এছাড়া কোন অশুভ শক্তি যেন এই আনন্দমুখর পরিবেশের বিঘ্ন ঘটাতে না পারে সে জন্য সংশ্লিষ্ট সবাইকে সর্তক থাকতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

উপজেলা নিবাহী কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার নূরুল হাই মোহাম্মদ আনাছের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদ হোসেনের সঞ্চালনায় উপজেলা ভাইস-চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, অধ্যক্ষ গোলাম ফারুক, শাহরিয়ার রহিম কনক, উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি স্বপন কুমার নিয়োগী, সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সরকার, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অমল ঘোষ, সকল পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধিজন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • এক্সক্লুসিভ এর আরও খবর