• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৫ অক্টোবর, ২০২০

বড়াইগ্রামে ৩ ছিনতাইকারী আটক

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের মধুপুর থেকে ছিনতাই হওয়া একটি প্রাইভেট কার বড়াইগ্রাম থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। শনিবার সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার লক্ষীকোল-জোনাইল সড়কের বাগডোব এলাকা থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় আটকরা হল-বড়াইগ্রাম উপজেলার খোদ্দ কাছুটিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে ফজলুর রহমান (২৮), মোঃ কাছন আলীর ছেলে উজ্জল হোসেন (১৮) ও তসলিম উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (২৭)।

বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, শুক্রবার আটকরাসহ মোট ছয়জন যাত্রীবেশী ছিনতাইকারী টাঙ্গাইল থেকে প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো গ ২৩-০১৬৪) ভাড়া নেয়। রাত ৯টার দিকে তারা মধুপুর এলাকায় এসে চালক শেরপুর জেলার নকলা উপজেলার চক পাঠাকাটা গ্রামের আকরাম হোসেনের ছেলে নয়নকে জিম্মি করে প্রাইভেট কারের নিয়ন্ত্রণ নেয়। পরে তারা চালককে রাস্তার পাশের গজারী বনের ভেতরে নিয়ে মারপিট করে গাছের সঙ্গে বেঁধে রেখে প্রাইভেট কারটি নিয়ে চলে যায়।
এ ব্যাপারে পুলিশের টাঙ্গাইল ও নাটোর কন্ট্রোল রুমের মাধ্যমে খবর পেয়ে বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম কাজ শুরু করে। তারা বিভিন্ন স্থানে অভিযান শেষে শনিবার সন্ধ্যায় উপজেলার বাগডোব মন্দির এলাকা থেকে তিন ছিনতাইকারীসহ প্রাইভেট কারটি জব্দ করে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল হক জানান, এ ঘটনায় মধুপুর থানায় ডাকাতি মামলা হয়েছে। আটকদেরসহ জব্দ করা প্রাইভেট কারটি মধুপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

  • এক্সক্লুসিভ এর আরও খবর