• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৭ অক্টোবর, ২০২০

সাভারে রাবি শিক্ষার্থী খুন, আটক ২

অনলাইন ডেস্ক

রাজধানীর সাভারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজার রহমান ছিনতাইকারীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে খুন হওয়ার ঘটনায় ২ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৪। সোমবার (২৬ অক্টোবর) দিবাগত রাতে সাভারের রাজাশন এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব।

আটককৃতরা হলো- বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার নিজাম শরীফের ছেলে আজাদ শরীফ (২৯) ও সাভারের ডগরমোড়া এলাকার আব্দুল গণির ছেলে রনি ওরফে ডগি রনি (৩০)। দু’জনেই সাভার, আশুলিয়াসহ বিভিন্ন এলাকার পেশাদার ছিনতাইকারী বলে জানা গেছে। আটক দুই ব্যক্তি হত্যার অভিযোগ স্বীকার করেছে বলে দাবি র‍্যাবের।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন- আটক দুইজনকে আজ মঙ্গলবার সকালে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ হত্যাকাণ্ডে আরও একজনকে আটকের প্রক্রিয়া চলছে। অভিযুক্তরা দেশের বাইরে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল।

এর আগে হত্যাকাণ্ডের তিন দিন পর অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা মজিবুর রহমান।

প্রসঙ্গত, গত ২৪ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৯ সালের স্নাতকোত্তর ব্যাচের সাবেক শিক্ষার্থী মোস্তাফিজার রহমান একটি দূরপাল্লার বাসে করে সাভারের শিমুলতলা এলাকায় সকালে নামেন। বাস থেকে নামার পরে তিনজন ছিনতাইকারী তার কাছে থাকা টাকা-পয়সাসহ মূল্যবান মালামাল লুটপাট করে প্রকাশ্যে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মোস্তাফিজার রাজশাহী জেলার দূর্গাপুর থানার নওয়াপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে।

আরও পড়ুন