• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ অক্টোবর, ২০২০

আইপিএল: বিতর্কে জড়ালেন হার্দিক পান্ডিয়া ও ক্রিস মরিস

অনলাইন ডেস্ক

আইপিএলে খারাপ আচরণবিধির জন্য বিতর্কে জড়ালেন হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিস। আরসিবি বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচে উত্তপ্ত বাকবিতণ্ডায় জড়ান হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিস। মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসে ১৯তম ওভারে ক্রিস মরিসের বলে আউট হন হার্দিক পান্ডিয়া। এরপরই বাকবিতন্ডায় জড়ান দুই দলের ক্রিকেটার।

খারাপ আচরণবিধির জন্য খেলা শেষে ম্যাচ রেফারির রোষের মুখে পড়েছেন পান্ডিয়া এবং মরিস। দুজনের বিরুদ্ধেই আইপিএলের নিয়মভঙ্গের অভিযোগ তুলেছেন ম্যাচ রেফারি। আরসিবির অলরাউন্ডার ক্রিস মরিসের বিরুদ্ধে আইপিএল কোড অফ কনডাক্টের লেভেল ওয়ানের ২.৫ ধারা রুজু করা হয়। অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে আইপিএল কোড অফ কনডাক্টের লেভেল ওয়ানের ২.২০ ধারা রুজু করা হয়।

বুধবার আরসিবি বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচে বেশ কয়েকবারই দুই দলের ক্রিকেটারদের উত্তপ্ত হতে দেখা যায়। আরসিবি অধিনায়ক বিরাট কোহলিকেও মেজাজ হারাতে দেখা যায়। ম্যাচ শেষে মুম্বাই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদবের সেলিব্রেশনও ভাইরাল হয়েছে সোশ্যাল নেটওয়ার্কে। একপ্রকার চড়া মেজাজেই শেষ হয় আরসিবি-মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৬৪ রান তোলে বিরাট কোহলির আরসিবি। জবাবে ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন

  • এক্সক্লুসিভ এর আরও খবর