• ঢাকা
  • বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ অক্টোবর, ২০২০
সর্বশেষ আপডেট : ৩১ অক্টোবর, ২০২০

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি নাসির উদ্দীন ইউসুফ

অনলাইন ডেস্ক

বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু করোনায় আক্রান্ত। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আছেন বলে জানান সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস।

গোলাম কুদ্দুস বলেন, ‘আমাদের লড়াই-সংগ্রামের অন্যতম কান্ডারী নাসির উদ্দীন ইউসুফ এর করোনা পজিটিভ। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং মানসিকভাবে সুস্থ আছেন। ডাক্তারের পরামর্শ মোতাবেক এ মুহূর্তে বিশ্রামই তার প্রধান চিকিৎসা। সবার প্রতি অনুরোধ এ সময় কেউ তাকে ফোন করবেন না। দোয়া এবং মঙ্গল কামনাই একমাত্র প্রত্যাশা। তথ্যের জন্য আমাকে বা জোটের অন্যান্য নেতৃবৃন্দকে ফোন করতে পারেন। আমাদের সবার শুভকামনায় বাচ্চু ভাই দ্রুতই সুস্থ হয়ে উঠবেন- এ চাওয়া অমূলক নয়।’

বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর সর্বশেষ সিনেমা ‘আলফা’ ২০১৯ সালে মুক্তি পেয়েছে। ফরিদুর রেজা সাগর ও এশা ইউসুফ প্রযোজিত এবং ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত এ সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু। এর সম্পাদনায় আছেন ক্যাথরিন মাসুদ। এর আগে ‘গেরিলা’ সিনেমার নির্মাণ করেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই সিনেমাটি প্রশংসা কুড়িয়েছে সর্বমহলে।

আরও পড়ুন

  • এক্সক্লুসিভ এর আরও খবর