• ঢাকা
  • শনিবার, ৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ নভেম্বর, ২০২০
সর্বশেষ আপডেট : ২ নভেম্বর, ২০২০

যে কারণে দিল্লি গেলে স্ত্রী গৌরীকে ‘ভাবি’ ডাকেন শাহরুখ

অনলাইন ডেস্ক

শাহরুখ খান, যিনি বলিউড বাদশা হিসেবে খ্যাতি অর্জন করেছে। আজ ২ নভেম্বর, এই বলিউড সুপারস্টারের জন্মদিন। আজকে ৫৫-তে পা রাখলেন জনপ্রিয় এই অভিনেতা।

শাহরুখ বেড়ে উঠেছেন ভারতের দিল্লি শহরে। মুম্বাইয়ে পাড়ি জমানোর আগে পড়াশোনা থেকে শুরু করে সবকিছুই তার এই শহরকে ঘিরে। তার জীবনের অনেক মজার স্মৃতিও জড়িয়ে আছে এই শহরের সঙ্গে।

দিল্লি শহর নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে এক অনুষ্ঠানে একটি মজার তথ্য জানিয়েছেন কিং খান। এখনও নাকি দিল্লিতে গেলে স্ত্রী গৌরীকে ভাবি ডাকেন তিনি।
কারণ ব্যাখ্যা করে বলিউডের এই তারকা বলেন, “আমি গ্রিন পার্কে থাকতাম। নতুন নতুন প্রেমিকা হয়েছে তখন। গার্লফ্রেন্ড বলতে শুধু একসঙ্গে ঘোরাফেরা করতাম। আমরা দিল্লিবাসী তাদেরকেই গার্লফ্রেন্ড বলে পরিচয় দিতাম। একদিন তাকে নিয়ে ঘুরছি হঠাৎ একদল গুণ্ডা টাইপ ছেলে আমার সামনে দাঁড়ায়। এর মধ্যে একজন আমাকে জিজ্ঞাসা করে, ‘এই মেয়ে কে?’ আমি বলি, সে আমার গার্লফ্রেন্ড। ওই ছেলে বলে, ‘গার্লফ্রেন্ড না তোমার ভাবি।’ আমি জোর দিয়ে বলতে থাকি আমার গার্লফ্রেন্ড। আমার কথা শেষ না হতেই আমাকে খুব মারধর করে। এরপর থেকে দিল্লিতে গৌরী পাশে থাকলেও কেউ জিজ্ঞেস করলে বলি, সে আমার ভাবি।”

এদিকে এবার শাহরুখ তার জন্মদিনে বিশেষ কোনও আয়োজন করছেন না। করোনা মহামারীর কারণে প্রতি বছরের মতো এবার তার বাড়ি মান্নাতের সামনে ভক্তদের ভালোবাসায় সিক্ত হবেন না তিনি। দূরত্ব বজায় রেখেই বিশেষ দিনটি উদযাপন করবেন তিনি। বর্তমানে আরব আমিরাতে অবস্থান করছেন এই অভিনেতা।

আরও পড়ুন

  • এক্সক্লুসিভ এর আরও খবর