• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ নভেম্বর, ২০২০
সর্বশেষ আপডেট : ৪ নভেম্বর, ২০২০

জাতীর পিতার প্রতিকৃতিতে ‘বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ’ টেলিটক শাখার নবনির্বাচিতদের শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ (বিপিপি) টেলিটক বাংলাদেশ লিমিটেড শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দ।

বুধবার (৪ নভেম্বর) রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে তারা শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিপিপি টেলিটক শাখার প্রধান উপদেষ্টা এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. সাহাব উদ্দিন, বিপিপি টেলিটক শাখার নবনির্বাচিত সভাপতি ও আইইবি’র সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান, নবনির্বাচিত সাধারণ সম্পাদক প্রকৌশলী আতিকুল আলমসহ কমিটির অন্যান্য সদস্যরা।

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক ও নবনির্বাচিত কমিটির প্রধান উপদেষ্টা প্রকৌশলী মো. সাহাব উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রকৌশলীরা তাদের মেধা, শ্রম ও দক্ষতা দিয়ে কাজ করে যাচ্ছেন। সরকারের ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়নে অন্যতম প্রধান সহযোগী হিসেবে কাজ করছে টেলিকম সেক্টর। এই মহামারি করোনাভাইরাসের মধ্যেও আমরা ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে এগিয়ে যাচ্ছি। এসবই সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সুযোগ্য আইসিটি উপদেষ্টা প্রকৌশলী সজিব ওয়াজেদ জয় এর দূরদর্শী নেতৃত্বে।

সভাপতি’র বক্তব্যে প্রকৌশলী মো. রনক আহসান বলেন, আগামীতে চতুর্থ শিল্প বিপ্লবে যেন বাংলাদেশ নেতৃত্ব দিতে পারে সেই জন্য আমাদের আইসিটি ও টেলিকম প্রকৌশলীদের আরো দক্ষ করে গড়ে তুলতে হবে। বিপিপি টেলিটক শাখার নবনির্বাচিত নেতৃবৃন্দ টেলিযোগাযোগ খাতে প্রধানমন্ত্রী’র প্রত্যাশা পূরণ করতে এবং দেশের একমাত্র সরকারি মোবাইল অপারেটর টেলিটকের নিরবচ্ছিন্ন সেবা দেশের প্রান্তিক জনগোষ্ঠীর দোরগোড়ায় পৌঁছে দিতে নিরলসভাবে ভাবে কাজ করে যাবে।

আরও পড়ুন

  • জাতীয় এর আরও খবর