• ঢাকা
  • বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ নভেম্বর, ২০২০
সর্বশেষ আপডেট : ৬ নভেম্বর, ২০২০

ঢাকা-১৮ আসনে জাহাঙ্গীরকে অবাঞ্ছিত ঘোষণা করে মশাল মিছিল

অনলাইন ডেস্ক

ঢাকা-১৮ আসন উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী এস এম জাহাঙ্গীরকে অবাঞ্ছিত ঘোষণা করে মশাল মিছিল করেছে স্থানীয় বিএনপির একাংশের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উত্তরা আজমপুর বাসস্ট্যান্ডসংলগ্ন পেট্রোলপাম্পের সামনে থেকে মশাল মিছিলটি শুরু হয়ে হাউস বিল্ডিং বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়।

মিছিলকারীরা জাহাঙ্গীরকে অবাঞ্ছিত ও ‘সন্ত্রাসী’ আখ্যায়িত করে তার বিচার চেয়ে বিভিন্ন স্লোগান দেন। কয়েক শতাধিক মশাল নিয়ে হঠাৎ ওই মিছিলে সাধারণ জনগণ ও পথচারীরা ভয়ে এদিক-সেদিক ছুটাছুটি শুরু করেন।
উত্তরার বিভিন্ন এলাকার বিএনপি ও অঙ্গসংগঠনের বহিষ্কৃত নেতা নাজিম উদ্দিন দেওয়ান, মতিউর রহমান, আমজাদ হোসেন ও আবদুল কাদেরের নেতৃত্বে অন্তত তিন শতাধিক কর্মীসমর্থক মিছিলে অংশ নেন। এর আগেও এই অংশের নেতারা জাহাঙ্গীরের বিরুদ্ধে জুতা ও ঝাড়ু নিয়ে মিছিল করেছেন।

মশাল মিছিলের বিষয়ে কিছু জানেন না উল্লেখ করে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর বলেন, ‘মনোনয়ন অনেকেই চেয়েছিলেন। তবে এখন আমরা সবাই মিলে একসঙ্গে নির্বাচনে দলের জন্য কাজ করছি। হয়তো আওয়ামী লীগ ষড়যন্ত্র করছে। কারণ, তারা চায় না জনগণ ভোটকেন্দ্রে যাক।’

আরও পড়ুন

  • এক্সক্লুসিভ এর আরও খবর