• ঢাকা
  • সোমবার, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ মে, ২০২১
সর্বশেষ আপডেট : ৪ মে, ২০২১

সিরাজগঞ্জে গোপন বৈঠক চলাকালে জামায়াত-শিবিরের ৮ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার ঝিকিড়া মহল্লায় গোপন বৈঠক চলাকালে জামায়াত-শিবিরের ৮ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন, উপজেলা জামায়াতের সাবেক আমির সাইফুল ইসলাম (৪৫), তার স্ত্রী মহিলা জামায়াতের আমির এলিজা পারভীন (৩৭), জামায়াত নেতা রিয়াজ উদ্দিন (৩৭), হাফুজুল ইসলাম (৩০), শাহিন দুলাল (৪৬), রায়হান আলী (৪২), আফসার আলী (৪৭), মোছা. এলিজা পারভীন (৩০) ও শিবির নেতা শায়েক মাহমুদ (২৭)।

উল্লাপাড়া মডেল থানার ওসি দিপক কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত মহল্লায় উপজেলা জামায়াতের সাবেক আমিরের বাড়িতে জামায়ত-শিবিরের নাশকতার উদ্দেশ্য একটি গোপন বৈঠক চলছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে ওই মহল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে এবং বেশ কয়েকজন পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি হকিস্টিক, দেশীয় অস্ত্র ও জিহাদি বই উদ্ধার করা হয়। তাদেরকে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 

এদিকে শাহজাদপুর উপজেলা জামায়াতের সাবেক আমির মাওলানা আব্দুল খালেককে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে শাহজাদপুর পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে নাশকতাসহ একাধিক মামলা রয়েছে। তাকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে ওই থানার ওসি শাহিদ মাহমুদ জানান।

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর