• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ জুন, ২০২১
সর্বশেষ আপডেট : ৫ জুন, ২০২১

৪ দিনেও খোঁজ মেলেনি কলেজ ছাত্রী নূপুরের

অনলাইন ডেস্ক

ফরিদপুরের বোয়ালমারীতে নূপুর বসু (১৮) নামের এক কলেজ ছাত্রী অপহরণের শিকার হয়েছেন। গত বুধবার (২ জুন) কলেজে এসাইনমেন্ট জমা দিতে গিয়ে অপহরণের শিকার হয়েছেন বলে ওই কলেজ ছাত্রীর পরিবারের দাবী। আজ শনিবার (৫ জুন) অপহরণের ৪ দিন পেরিয়ে গেলেও ওই কলেজ ছাত্রীর খোঁজ পাচ্ছেনা তার পরিবার।

ওই কলেজ ছাত্রী বোয়ালমারী কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। সে উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামের অসিম বসুর মেয়ে।

এ ঘটনায় গত বুধবার কলেজ ছাত্রীর চাচা অশোক বসু (৪৩) বাদি হয়ে থানায় অপহরণের অভিযোগ এনে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ৭৭।

জিডি ও পরিবার সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার হাসামদিয়ার নিজবাড়ি থেকে নূপুর বসু গত বুধবার (২ জুন) সকাল সাড়ে ৯টার দিকে কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে এসাইনমেন্ট জমা দেওয়ার কথা বলে বের হয়। দুপুর ১টা পেরিয়ে যাওয়ার পরও নূপুর বাড়ি না ফেরায় তার মোবাইল ফোনে পরিবার থেকে কল করলে ফোনটি সে রিসিভ করেনি। কিছুক্ষণ পরেই কলেজ ছাত্রীর ফোনটি বন্ধ পেয়ে দুপুর ২টার দিকে নূপুরের সন্ধানে বের হয় পরিবারের সদস্যরা। নূপুরের সন্ধানে কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সামনে পৌঁছালে স্থানীয় সূত্রে তারা জানতে পারে বোয়ালমারী পৌরসদরের চৌঁরাস্তা নামক স্থান থেকে তাকে অটোযোগে চার যুবক জোরপূর্বক তুলে নিয়ে গেছে। তারপর থেকে নূপুরের আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবীর কাছে খোঁজাখুঁজি করলেও তার কোন সন্ধান মেলেনি।

এ ব্যাপারে কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ মো: ফরিদ আহমেদ বলেন, ওই ছাত্রী কলেজে এসাইনমেন্ট বা খাতা জমা দিতে এসেছিলো কিনা আমার জানা নেই।কলেজের রেজিষ্টার দেখে জানাতে পারবো।

কলেজ ছাত্রী অপহরণের সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করেছেন।কলেজ ছাত্রীকে উদ্ধারে পুলিশ জোর তৎপর চালিয়ে যাচ্ছে।

আরও পড়ুন

  • অপরাধ ও দুর্নীতি এর আরও খবর