• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুন, ২০২১
সর্বশেষ আপডেট : ৮ জুন, ২০২১

ট্রেনের নিচে ঝাপ দিয়ে অলিম্পিক কর্তার রহস্যজনক আত্মহত্যা

অনলাইন ডেস্ক

অলিম্পিকের আর বাকি নেই দুই মাসও। এরপরও অলিম্পিক নিয়ে এখনো ধোঁয়াশা কাটছেই না। দেশটিতে এ নিয়ে চলছে অসন্তোষ। এরই মাঝে ট্রেনের নিচে ঝাপ দিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন এক অলিম্পিক কর্মকর্তা। ফলে তার মৃত্যু নিয়েও তৈরি হয়েছে নতুন ধোঁয়াশা।

 

টোকিও পুলিশের সূত্র ধরে স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, আত্মহত্যা করা সেই অলিম্পিক কর্মকর্তার নাম মারিয়া ইয়াসুশি। দেশটির শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম নাকানোবু স্টেশনে পাতাল রেলের সামনে ঝাপ দেন তিনি। তবে ঘটনাস্থলে উপস্থিত থাকা ব্যক্তিরা তাকে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। তবে শেষ রক্ষা হয়নি। দুই ঘণ্টা পরেই কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। এখনো কোনো আলামত পাওয়া যায়নি অন্য কিছুর, তাই স্থানীয় পুলিশ আত্মহত্যা ধরে নিয়েই এ ঘটনার তদন্তে নেমেছে।

টোকিও অলিম্পিকের হিসাবরক্ষণ বিভাগের প্রধান হিসেবে কাজ করছিলেন মারিয়া। তার এই মৃত্যু অলিম্পিকের সঙ্গে সম্পর্কিত কিনা, তা এখনো নিশ্চিত হতে পারেনি টোকিও পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিতদের ভাষ্যমতে, তিনি নিজেই লাফ দিয়েছিলেন ট্রেনের নিচে। তবে তার সঙ্গে ছিল না কোনো সুইসাইড নোট। জাপান অলিম্পিক কমিটিও ‘তথ্য সংগ্রহ করা হচ্ছে’ ছাড়া জানাতে পারেনি কিছুই।

আরও পড়ুন