• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুন, ২০২১
সর্বশেষ আপডেট : ৮ জুন, ২০২১

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক
ছবি: ইন্টারনেট থেকে সংগৃহিত

বাংলাদেশ এবং উইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। গত মাসে উইন্ডিজ সফরের জন্য ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। সেই স্কোয়াডের সঙ্গেই নতুন যুক্ত হয়েছেন ছয়জন।

এই দুই সিরিজের জন্য দলে ডাকা হয়েছে বেন ডারমট, ড্যান ক্রিস্টিয়ান, ক্যামেরন গ্রিন, অ্যাস্টন টার্নার, ওয়েস আগার ও নাথান এলিসকে।

এত বড় স্কোয়াড ঘোষণার প্রধান কারণ সামনে আসন্ন বাংলাদেশ সফর। দীর্ঘ সিরিজ সামনে বলেই ২৯ জন খেলোয়াড়ের এত বড় স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। এই সফরে ৫টি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। তবে বাংলাদেশ আসার আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা রয়েছে অজিদের। সে সফরে তিনটি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। এই দুই সফরের জন্য ২৩ সদস্যের পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করবেন ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচকরা।

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার প্রাথমিক দল:

অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ময়জেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাক ডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

আরও পড়ুন