• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ জুন, ২০২১
সর্বশেষ আপডেট : ১০ জুন, ২০২১

৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশের জন্য আল্টিমেটাম

অনলাইন ডেস্ক

৫৪ হাজার শিক্ষক নিয়োগে তৃতীয় গণবিজ্ঞপ্তির ফলাফল দ্রুত প্রকাশের দাবিতে মানববন্ধন করেছেন নিয়োগ প্রত্যাশীরা। আগামী রোববারের মধ্যে ফলাফল প্রকাশ না করা হলে সারাদেশে একযোগে আন্দোলনে নামবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন তারা।আজ বৃহস্পতিবার (১০ জুন) বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ভবনের সামনে নিয়োগ প্রত্যাশীরা মানববন্ধন করেন। পরে এ দাবিতে তারা এনটিআরসিএ’তে স্মারকলিপি দেন।

 

স্মারকলিপিতে তারা বলেন, ‘৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফলাফল এখনও প্রকাশিত হয়নি। এজন্য নিয়োগ প্রত্যাশীরা হতাশা ও দুশ্চিন্তায় মানসিকভাবে বিপর্যস্ত। উচ্চশিক্ষিত বেকারদের কম চিন্তা করে হলেও এত দ্রুত প্রকাশিত বিজ্ঞপ্তির ফলাফল ঘোষণা করা উচিত। প্রিলি, রিটেন ও ভাইভা পাশ করাটা কি আমাদের বিশাল অপরাধ? দ্রুত আমাদের মেধা ও পরিশ্রমের মূল্য চাই। দ্রুত ফলাফল যাই। আমরা চাই অতীত অভিজ্ঞতার আলোকে অত্যন্ত দক্ষতার সঙ্গে সকল জটিলতা সমাধান করে দ্রুত ফল প্রকাশ করা হোক।’

এর আগে সকাল থেকে এনটিআরসিএ কার্যালয়ের সামনে অবস্থান করে মানববন্ধন করেন নিয়োগ প্রত্যাশীরা। তাদের দাবি, দীর্ঘদিন পর নিয়োগের গণবিজ্ঞপ্তি আসছে। এরপর গত মে মাসের মধ্যেই ফল প্রকাশের কথা থাকলেও বিভিন্ন অজুহাতে ফল বিলম্ব করা হচ্ছে।

তারা জানান, আগামী রোববারের মধ্যে ফলাফল প্রকাশ করা না হলে সোমবার থেকে সারাদেশে একযোগে নিয়োগ প্রত্যাশীরা আন্দোলনে নামবেন।

আরও পড়ুন