• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ জুন, ২০২১
সর্বশেষ আপডেট : ১০ জুন, ২০২১

পটিয়ায় মাটি কাটায় বাধা দেওয়ার জেরে বৃদ্ধ মহিলাকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

পটিয়া উপজেলার কাশিয়াইশ ইউনিয়নের ১নং ওয়ার্ডে নুুরুল ইসলাম জিহাদী’র বাড়িতে মাটি কাটায় বাধা দেওয়ার জের ধরে জাহান আরা বেগম (৭৫) নামের এক বৃদ্ধ মহিলাকে প্রতিপক্ষরা কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। স্থানীয়রা আহত বৃদ্ধ মহিলাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে ২৮ মে বিকেল ৫টায় বৃদ্ধা জাহান আরা বেগমের বসতভিটার উঠানে। এ ঘটনায় বৃদ্ধা মহিলার ভাই মো: আবু ছৈয়দ বাদী হয়ে গত ৩ জুন একই এলাকার আবুল কালাম ড্রাইবার, নুর মোহাম্ম, সুমী আকতারসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে পটিয়া থানায় মামলা নং-০৩/২১ দায়ের করেছে।

 

মামলা সূত্রে জানাযায়, কাশিয়াইশ ইউপির এলাকার মৃত আবদুল রহমানের স্ত্রী বৃদ্ধা জাহান আরা বেগমে প্রতিবেশী আবুল কালাম ড্রাইবার গং এর মধ্যে পারিবারিক ও জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ ছিল। এর ধারাবাহিকতায় গত ২৮ মে প্রতিপক্ষরা বৃদ্ধা জাহান আরা বেগমের স্বামীর মোরশীয় জায়গা থেকে মাটি কেটে নিয়ে যাওয়ার সময় বাধা দেয়। এতে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে এলোপাতারি পিটিয়ে -কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং বৃদ্ধার স্বর্ণ অলংকার লুট করে নিয়ে যায় বলে মামলা সূত্রে জানাযায়।

 

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, বৃদ্ধা মহিলার উপর হামলার ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে।

আরও পড়ুন