• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুন, ২০২১
সর্বশেষ আপডেট : ১৮ জুন, ২০২১

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে চারজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যাও। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ২২২ জন। আর এই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন চারজন।  

 

আজ (শুক্রবার) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। আজ চট্টগ্রামে করোনা শনাক্তের হার ১৯ দশমিক ২৮ শতাংশ।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১০টি ও কক্সবাজারের একটি ল্যাবে ১ হাজার ১৫১ জনের নমুনা পরীক্ষা করে ২২২ জনের করোনা শনাক্ত হয়। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ১৩৪ জন এবং বিভিন্ন উপজেলার ৮৮ জন রয়েছেন।

 

উপজেলায় করোনা আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ২ জন,সাতকানিয়ার  ১ জন, বাঁশখালীর ৪ জন, আনোয়ারার ১০ জন,চন্দনাইশের ১ জন, রাঙ্গুনিয়ার ৯ জন, রাউজানের ৭ জন, ফটিকছড়ির ১৫ জন, হাটহাজারীর ১৪ জন,  সীতাকুণ্ডের ১৬ জন, মিরসরাইয়ের ৮ জন ও সন্দ্বীপের এক জন রয়েছেন।

 

চট্টগ্রামে এ পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৫৫ হাজার ৬৮৮ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরীর রয়েছেন ৪৩ হাজার ৯৪২ জন।

 

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম করোনা আক্রান্ত হয়ে যে চারজন মারা গেছেন তাদের মধ্যে তিনজন নগরের বাসিন্দা ও বাকি একজন নগরীর বাইরের বাসিন্দা। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ৬৫৪ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৪৫৮ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ১৯৫৬ জন।

 

বুধবার (১৬ জুন) চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তিন জন। করোনা শনাক্ত হয়েছিল ১০৭ জনের। বৃহস্পতিবার ( ১৭ জুন) চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়েছিল ১৬৯ জনের, আর করোনা আক্রান্ত হয়ে মারা যান দুইজন। শনাক্তের হার ছিল ১৪.৪৪ শতাংশ।

 

আরও পড়ুন