• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুন, ২০২১
সর্বশেষ আপডেট : ১৮ জুন, ২০২১

সিরাজগঞ্জে ২০ কেজি গাঁজাসহ আটক ৩

অনলাইন ডেস্ক
প্রতিকি ছবি

সিরাজগঞ্জ ও বগুড়ায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। তারা হলো- রংপুর জেলার মাহিগঞ্জ আরপিএমপি থানার বীরভদ্র (বালাটারী) গ্রামের মোঃ হোসেন আলীর ছেলে মোঃ আইনুল ইসলাম@আয়েন (৪৫), পাবনা জেলা সদরের দক্ষিণ রাঘবপুর গ্রামের মৃত মোসলেম প্রামাণিকের ছেলে মোঃ হেলাল উদ্দিন (৪৮) ও বগুড়া জেলার শেরপুর উপজেলার নয়াপাড়া পুকুরপাড় গ্রামের মোঃ হায়দার আলীর ছেলে মোঃ আবুল কালাম আজাদ (৩৪)।

 

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১৭ জুন) রাত ১১টায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কের সলংগা থানার হাটিকুমরুল গোলচত্বর সন্নিকটে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে একটি পিকআপে তল্লাশি চালিয়ে আইনুল ও হেলাল উদ্দিনকে গ্রেফতার করা হয়।

 

এসময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধারসহ ১৬ হাজার ১’শ ৫০টাকা ১টি পিকআপ ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। এদিকে শুক্রবার (১৮ জুন) রাত সোয়া ৩টার দিকে বগুড়া জেলার শেরপুর উপজেলার নয়াপাড়া পুকুরপাড় গ্রামে অভিযান চালিয়ে আবুল কালাম আজাদকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৯ কেজি ৮’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

আরও পড়ুন