• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুন, ২০২১
সর্বশেষ আপডেট : ১৮ জুন, ২০২১

তিতাসে ৫৪০ পিস ইন্ডিয়ান শাড়ী জব্দ, আটক ১

অনলাইন ডেস্ক

কুমিল্লার তিতাস উপজেলায় ৫৪০ পিস ইন্ডিয়ান শাড়ী কাপড়সহ ড্রাইভার ও কার্ভড ভ্যান আটক করেছে তিতাস থানা পুলিশ। আজ শুক্রবার দুপুর ২টায় উপজেলার জিয়ারকান্দি গোমতী ব্রিজের উত্তর পাড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মেট্রো-ন ১৯-২০১৩ কার্ভড ভ্যানটি আটক করে এস আই করিম ও এস আই সুমন।

 

এসময় কার্ভড ব্যানটি তল্লাশী করে ৭টি গাইড দেখতে পেয়ে পুলিশ চালকসহ কার্ভড ব্যানটি থানায় নিয়ে এসে গাইড গুলি খুলে বিভিন্ন ক্লারের ৫৪০পিস ইন্ডিয়ান শাড়ী পাওয়া গেছে। আটকৃত কার্ভড ব্যান চালক মেহেদি হাসান বাবু (২২) পিতা জহির মোল্লা গ্রাম বর্ণি থানা মোখছেদপুর জেলা গোপালগঞ্জ জানায় কুমিল্লা বিশ্বরোড থেকে গাইড লোড করে দিয়েছে ঢাকা যাওয়ার জন্য। তিতাসে ডুকলে পিলিশ তাকে আটক করে।

এস আই করিম ও এস আই সুমন বলেন গোপন সংবাদের ভিত্তিতে কার্ভড ভ্যানটি আটক করি এবং তল্লাশি করে ৭টি গাইডের মধ্যে বিভিন্ন ক্লারের ৫৪০ পিস ইন্ডিয়ান শাড়ী পাই। তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলে গোপন সংবাদের ভিত্তিতে এস আই করিম ও এস আই সুমন ইন্ডিয়ান শাড়ীসহ একটি কার্ভড ভ্যান ও চালককে আটক করেছে। এসময় কার্ভড ভ্যানে ৭টি গাইডের মধ্যে ৫৪০ পিস বিভিন্ন ক্লারের ইন্ডিয়ান শাড়ী পাওয়া গেছে। এঘটনায় নিয়মিত মামলা রুজু করা হবে।

আরও পড়ুন