• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ জুলাই, ২০২১
সর্বশেষ আপডেট : ১১ জুলাই, ২০২১

সাংবাদিক তানভির হাসান এখন হাসপাতালে

অনলাইন ডেস্ক
ছবি; সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেফতার সাংবাদিক তানভির হাসান তানু অসুস্থ হয়ে পড়ায় তাকে হাজত থেকে হাসপাতালে নিয়েছে সদর থানা পুলিশ।

শনিবার (১০ জুলাই) দিবাগত রাত ১টার দিকে তানুর শ্বাসকষ্ট দেখা দেয়। পরে তাকে হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম।

জানা গেছে, গত ৫ তারিখেই তিনি করোনা থেকে সুস্থ হন। তবে, এখনো তিনি শারীরিক অসুস্থতা অনুভব করছেন। তাকে নিয়মিত ওষুধ খাওয়ানো হচ্ছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম বলেন, সাংবাদিক তানু হঠাৎ শারীরিক অসুস্থতা অনুভব করেন। দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা বিষয়টি আমাকে জানালে আমি তাকে হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নিই।

গত ৬ ও ৭ জুলাই জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকম, বাংলাদেশ প্রতিদিনসহ বিভিন্ন নিউজ পোর্টাল ও দৈনিকে ‘ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে করোনা রোগীকে ৩০০ টাকার পরিবর্তে ৭০ টাকার খাবার দেওয়া হয়’ মর্মে একটি সংবাদ প্রচার হয়।

এ সংবাদ প্রচারের পরই হাসপাতাল কর্তৃপক্ষ নড়েচড়ে বসে। সংবাদটির জেরে হাসপাতালের পরিচালক সদর থানায় আইসিটি আইনে মামলা করেন। সেই মামলায় শনিবার সন্ধায় তানুকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন