• ঢাকা
  • বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০২১

রাজবাড়ীতে বসতবাড়িতে ঢুকে বৃদ্ধকে হত্যা

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতবাড়িতে হামলা করে হাসেম ভূইয়া (৭০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বহরপুরের ইলিশকোল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাসেম ভূইয়া একই এলাকার মৃত লালু ভূইয়ার ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, গত শুক্রবার সন্ধ্যায় নিহত হাসেমের নাতি সোহেল ভুইয়া ও তার বন্ধু সাগর মন্ডল বালিয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে পানীয় খাচ্ছিল। ওই সময় একটি ভ্যানে অর্পণ, কাকন ও কানন নামের তিন যুবক যাচ্ছিলেন। একই ভ্যানে যাওয়ার জন্য সাগর মন্ডল ভ্যানকে থামতে বলেন। এ নিয়ে বিরোধের সৃষ্টি হয়। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়।

এর জের ধরে শনিবার বিকেলে কতিপয় ব্যক্তি বৃদ্ধ হাসেমের বাড়িতে হামলা চালায় এবং তাকেসহ বাড়ির অন্যদের মারপিট করা হয়। এতে হাসেম গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ফরিদপুর মেডিকেলে পাঠালে পথেই তার মৃত্যু হয়।

নিহত হাসেম ভূইয়ার ছেলে শহিদ ভূইয়া জানান, কারও সঙ্গে তাদের কোনো ঝামেলা নেই। সামান্য বিষয় নিয়ে তার বাবাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এখন আবার বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে মামলা না করতে।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

আরও পড়ুন