• ঢাকা
  • শনিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ৯ ডিসেম্বর, ২০২১

পরকীয়া করতেন তনুশ্রী, অকপটে বললেন নুসরাতকে

অনলাইন ডেস্ক

টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী প্রায় নানা কারণে থাকেন আলোচনায়। তার পরে-বিয়ের গুঞ্জন হরহামেশাই শোনা যায়। এবার অভিনেত্রী নিজেই জানালেন, পরকীয়া জড়িয়েছিলেন তিনি। বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি তার পক্ষে মেনে নেওয়া খুব কঠিন ছিল।

সম্প্রতি আরেক অভিনেত্রী নুসরাত জাহানের সঞ্চালনায় রেডিও শো ‘ইশক উইথ নুসরাত’তে হাজির হয়ে সাহসী এই বক্তব্য দেন তনুশ্রী। শো’টির তৃতীয় পর্বের অতিথি হিসেবে অংশ নেন তিনি। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে সেই বিশেষ পর্ব। দুই অভিনেত্রীই এটি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। এ শো’র অতিথি যারাই হোন সবাই জানান, তাদের জীবনের টক-ঝাল- মিষ্টি বিভিন্ন প্রেমের কথা। আড্ডায় তনুশ্রী জানান, এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি এবং সম্পূর্ণ বিষয়টি মেনে নেওয়া তার পক্ষে খুবই কঠিন ছিল। এছাড়াও বহুবার প্রেমে বাঁধা এসেছে তার। আবেগপ্রবণ অভিনেত্রী বারবার নিজেকে সামলেছেন। এমনকী বোনের বিয়ে আগে দিয়েছেন দায়িত্ব নিয়ে, সমাজে অনেকের কটূক্তি শুনেও।

নুসরাতের সঙ্গে আড্ডা দেওয়ার সময় তনুশ্রী জানালেন, ব্যক্তিগত জীবন গোপন রাখাই পছন্দ তার। তবে, বর্তমানে সম্পর্কে থাকার কথাও অকপটে শিকার করেন তিনি। এই অভিনেত্রী বলেন, ‘যাকে আমি ভালোবাসবো, সে আমায় পাত্তা না দিলে, তবেই আমার তাকে ভালো লাগে!’ টলিউডে গুঞ্জন রয়েছে ব্যবসায়ী রাজকুমার গুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তনুশ্রী। যদিও এ সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি ‘বেডরুম’ খ্যাত অভিনেত্রী। তবে তাদের সম্পর্কের খবর এখন টলিপাড়ায় ওপেন সিক্রেট।

আরও পড়ুন