• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৪ ডিসেম্বর, ২০২১

পরীমনি অসুস্থ, চার্জ শুনানি পিছিয়ে ২ জানুয়ারি

অনলাইন ডেস্ক

ঢাকা: চিত্রনায়িকা পরীমনি অসুস্থ থাকায় আদালতে হাজির হননি। এজন্য রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলার চার্জ শুনানির তারিখ পিছিয়ে ২ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ঢাকার বিশেষ জজ-১০ নজরুল ইসলামের আদালতে মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় আদালতে হাজির হতে পারেননি পরীমনি।

এজন্য তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী সময় আবেদন করেন। তিনি আদালতকে বলেন, ‘পরীমনি আদালতের উদ্দেশে রওনা হয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই তার ভার্টিগো রোগটি বৃদ্ধি পায়। তিনি গাড়ির মধ্যেই মাথা ঘুরে পড়ে যান। এমতাবস্থায় তাকে আবার বাসায় ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তাই আমরা চার্জ শুনানি পেছানোর আবেদন করেছি। ’

শুনানি শেষে আদালত সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ২ জানুয়ারি চার্জ শুনানির নতুন দিন ধার্য করেন।

মামলার অপর দুই আসামি পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদার আদালতে হাজিরা দেন।

গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমনির ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। ১৯ আগস্ট আরও একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়। এরপর ৩১ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন তিনি কারামুক্ত হন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার শাখায় অভিযোগপত্র জমা দেন। এরপর মামলাটি পরবর্তী বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়।

১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ তিন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করে আদেশ দেন। একইসঙ্গে ১৪ ডিসেম্বর চার্জ শুনানির তারিখ ধার্য করে মামলাটি বিশেষ জজ আদালত-১০ এ বদলির আদেশ দেন তিনি।

আরও পড়ুন

  • এক্সক্লুসিভ এর আরও খবর