• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৫ ডিসেম্বর, ২০২১

মাদারীপুরে ভাতিজার হাতে চাচা খুন

অনলাইন ডেস্ক

মাদারীপুর সদর উপজেলার মধ্য পেয়ারপুর এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে ওয়াহিদ তালুকদার (৩৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচাতো ভাইয়ের ছেলের বিরুদ্ধে।
নিহত ওয়াহিদ মধ্য পেয়ারপুর এলাকার মোয়াজ্জেম তালুকদারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার মধ্য পেয়ারপুর এলাকার ওয়াহিদু তালুকদারের ছেলে রিয়াদের সাথে চাচাতো ভাই আকবর তালুকদারের ছেলে সাব্বিরের সাথে দ্বন্দ্ব হয়। এর জের ধরে দুইপক্ষের মধ্যে মারামারি হয়। পরে বিষয়টি স্থানীয়ভাবে শালিস মিমাংসার চেষ্টা করে। সোমবার(১৩ ডিসেম্বর) রাত ১১টার দিকে সাব্বির ও তার লোকজন পূর্ব শত্রুতার জের ধরে ওয়াহিদ তালুকদারের উপর হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে গুরুতর জখম ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওয়াহিদকে উদ্ধার মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
ফরিদপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার(১৪ ডিসেম্বর) দুপুরে ওয়াহিদ মারা যায়। মারা যাবার খবরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর পরই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে ঘটনার পরপরই অভিযুক্তরা এলাকা থেকে পালিয়ে গেছে।
নিহতের ছেলে রিয়াদ বলেন, ‘আমার বাবাকে যারা খুন করেছে তাদের কঠোর শাস্তি দাবী করছি। এমন শান্তি দেয়া হোক যাতে আগামীতে কেউ মানুষ খুন না করার সাহস না পায়। নিহতের মেয়ে স্বর্ণা আক্তার বলেন, আমার বাবাকে সাব্বির খুন করেছে। তার ফাঁসি চাই।’
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বলেন, ‘নিহতের ঘটনা শোনার পরই আমরা এলাকায় গিয়েছি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খুনের সাথে জড়িত বেশ কয়েকজনের নাম আমরা পেয়েছি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

আরও পড়ুন