• ঢাকা
  • মঙ্গলবার, ২১শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৭ ডিসেম্বর, ২০২১

বাড্ডায় ট্রাকচাপায় আহত পরিচ্ছন্নকর্মীর মৃত্যু

অনলাইন ডেস্ক

রাজধানীর বাড্ডা থানার মধ্য বাড্ডা এলাকায় কার্গো ট্রাকের ধাক্কায় আবুল হোসেন হাওলাদার (৫৫) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নকর্মী ছিলেন।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) আনুমানিক ২টার দিকে মধ্য বাড্ডার হোসেন মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় আবুল হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক ভোর ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাতিজা রবি হাওলাদার জানান, তার চাচা প্রতিদিনের মতো কাজ শেষে রাতে বাইসাইকেলে টঙ্গীর নিজ বাসায় ফিরছিলেন। পথে মধ্য বাড্ডা হোসেন মার্কেট এলাকায় পৌঁছালে হঠাৎ একটি কার্গো ট্রাক পেছন দিক থেকে তার বাইসাইকেলকে চাপা দেয়। পথচারীরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে তাকে নেওয়া হয় ঢামেক হাসপাতালে। ভোরে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

আবুল হোসেন হাওলাদার টঙ্গীর দত্তপাড়া গুদারাঘাট এলাকার মোসলেম হাওলাদারের সন্তান। তার স্ত্রীর নাম পারুল বেগম। তাদের সংসারে চার মেয়ে রয়েছে। অন্যদিকে চার ভাইয়ের মধ্যে আবুল হাসান ছিলেন তৃতীয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক)মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

আরও পড়ুন