• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২০ ডিসেম্বর, ২০২১

মায়ের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী নুসরাত

অনলাইন ডেস্ক

বাইরের দুনিয়ার সঙ্গে এখনও তার সেভাবে পরিচয় হয়নি। তবে জনপ্রিয়তায় ইতিমধ্যেই তারকাদের সঙ্গে পাল্লা দিচ্ছে নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তর সন্তান ঈশান জে দাশগুপ্ত।

মায়ের কারণেই তার দুষ্টুমির গল্পের সঙ্গেও পরিচিত অনুরাগীরা। কিন্তু ঈশানের জন্ম ঠিক কতটা পাল্টে দিয়েছে অভিনেত্রী নুসরাত জাহানকে? সম্প্রতি এক অনুষ্ঠানে সেই কথাগুলোই জানিয়েছেন ঈশান-জননী।

শ্যুটের ব্যস্ততার ফাঁকে আধ ঘণ্টার জন্য ওই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন নুসরাত। মঞ্চে উঠে দর্শকদের শুনিয়েছেন চার মাসের ঈশানের দৌরাত্ম্যের কাহিনি। ছোট্ট নুসরাতও কি এভাবেই দুরন্তপনা করতেন নিজের মায়ের সঙ্গে?

নুসরাত জানায়, ‘সে সব দিনের কথা মনে করে নিজের মায়ের কাছে গিয়ে ক্ষমা চেয়েছি আমি। বলেছি, যদি তোমাকে এ ভাবেই বিরক্ত করে থাকি, তা হলে আমায় ক্ষমা করে দিও।’

একাধারে অভিনেত্রী, সাংসদ এবং মা। হাসিমুখে সবটা সামলাচ্ছেন তিনি। নুসরাত আরও বলেন, ‘লোকে ভাবে, বাইরের কাজ বেশি কঠিন। কিন্তু বাড়ির ভিতরে যে পরিমাণ কাজ থাকে, তা সামলাতেও ক্ষমতা থাকা দরকার। আর যখন ঘরে-বাইরে দুই-ই সামলাতে হয়ৃ থাক সে কথা আর নাই বা বললাম মঞ্চে দাঁড়িয়ে!’ বলতে বলতে নিজেই হেসে ফেলেন ঈশানের মা!

আরও পড়ুন