• ঢাকা
  • বুধবার, ২২শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ ডিসেম্বর, ২০২১

একটাই কথা, নৌকা জেতাতে হবে: আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটাই কথা, নৌকা জেতাতে হবে। প্রার্থী হয়তো কারো পছন্দ, কারো পছন্দ না। এটা থাকতে পারে। কিন্তু একজনই তো মনোনয়ন পাবে। কাজেই আমরা একজনকে মনোনয়ন দিয়েছি। এখন সবাই মিলে নৌকার পক্ষে কাজ করতে হবে। এটাই আমি চাই।

সোমবার (২০ ডিসেম্বর) নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের সাথে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যৌথসভার এক পর্যায়ে দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানকের মুঠোফোনে কল দিয়ে উপস্থিত নেতাকর্মীদের তিনি এসব কথা বলেন। যৌথসভাটি রাজধানীর ধানমন্ডিস্থ তার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের বিষয়টি তুলে ধরে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আরও বলেন, নির্বাচনের জন্য একটি কমিটি করে দেয়া হয়েছে। এখন প্রত্যেককে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। যেন আমরা এগিয়ে যেতে পারি।

দলীয় সভানেত্রী যৌথসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ এবং দিকনির্দেশনা মূলক বক্তব্যে দেয়ার পর নৌকার পক্ষে স্লোগান দিতে শুরু করেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর থেকে আগত আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় তারা দাড়িয়ে সভানেত্রীকে স্বাগতম জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথের ভার্চুয়ালি যুক্ত ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহেনা। এসময় তিনি উপস্থিত দলীয় নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে চলা ও সব সময় মাস্ক পরিধান করার নির্দেশনা দেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে যৌথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপ দপ্তর সায়েম খান, সদস্য মারুফা আক্তার পপি প্রমুখ।

এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নৌকার মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর