শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২ ১৭ অগ্রহায়ণ ১৪২৯

তাহলে এই বিশেষ কারণেই বিয়ে করেন না জায়েদ খান?
নিউজ ডেস্ক:
প্রকাশ: সোমবার, ১৭ অক্টোবর ২০২২, ০৩:১৯ দুপুর | অনলাইন সংস্করণ

বাংলা চলচ্চিত্রের সুপরিচিত মুখ জায়েদ খান। অভিনয়ের মধ্যদিয়ে আলোচিত না হলেও অন্য নানা কারণে সারা বছরই তিনি থাকেন আলোচনা আর বিতর্কের কেন্দ্রে। তাকে ঘিরে জন্ম নেয় নানা প্রশ্ন। তার মধ্যে অন্যতম, বয়স ৪০ ধর ধর, তবু কেন বিয়ে করছেন না জায়েদ খান? বহুবার নানা অনুষ্ঠানেও তিনি এই প্রশ্নের মুখে পড়েছেন। কিন্তু কখনোই পরিষ্কার কোনো জবাব দেননি অভিনেতা।

অবশেষে একটি কারণ ফাঁস করলেন জায়েদ খান। গেল দুর্গাপূজার উৎসবে নিজ জেলা পিরোজপুরে বিভিন্ন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তিনি। সেখানে তাকে দেখতে অসংখ্য তরুণী ছুটে আসেন বলে সম্প্রতি একটি সাক্ষাৎকারে দাবি করেন জায়েদ খান। সেই সূত্র ধরে তাকে প্রশ্ন করা হয়, তাহলে বিয়ে করছেন না কেন? জবাবে জায়েদ খান বলেন, ‘এত মেয়ের ক্রাশ আমি, এত মেয়ে আমাকে দেখতে আসে, বিয়ে করলেই তো দাম পড়ে যাবে।’

জায়েদ খান আরও বলেন, ‘এত মেয়ে আমাকে দেখতে আসে, এত এত মেয়ের ক্রাশ আমি, বিবাহিত হলে কি দেখতে আসত? এই ক্রাশটাই থাকুক না। হাতে আছে একটা জিনিস, ছেড়ে দিলেই তো শেষ। নাটাই তো আমার হাতে, থাকুক না হাতে কিছুদিন। দাম বাড়িয়ে তারপর বিয়ে করব। বিয়ে করলেই তো দাম পড়ে যাবে।’

তাহলে কি এই বিশেষ কারণেই বিয়ের পথে হাটছেন না জায়েদ খান? প্রশ্ন খোদ নায়কের অনুরাগীদের মনে। অনেকে বলে থাকেন, বলিউড সুপারস্টার সালমান খানকে ফলো করেন জায়েদ খান। তার মতো করে ব্রেসলেটও পরেন। এছাড়া সালমান খান ৫৬ বছর বয়সে এখনো বিয়ে করেননি। বলিউড তারকার এই দিকটাও জায়েদ খান ফলো করছেন বলে ধারণা অনেকের।

যদিও ঢালিউডের বাতাসে কান পাতলে এখনো শোনা যায়, চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিকে বিয়ে করেছিলেন জায়েদ খান। রাজধানীর ইস্কাটনের বাসায় একসঙ্গে থাকতেনও। তাদের বিয়ের কাবিননামা এবং কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বছর দুয়েক আগে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের প্রথম বার্ষিকীর কেক কাটার ছবিও প্রকাশ হয়েছিল। সেই সংসার টেকেনি বলে শোনা যায়। ভেঙে যায় বছর খানেক পরই।

তবে জায়েদ খান কিংবা পপি কেউই এই খবরে সিলমোহর দেননি। বিভিন্ন সময় তাদের এ নিয়ে প্রশ্ন করা হলে অস্বীকার করেন দুজনেই। উড়িয়ে দেন গুজব বলে।

এই ঘটনার পর চিত্রনায়িকা পপি লাপাত্তা হয়ে যান ২০২০ সালে। প্রকাশ্যে আসেননি এখনো। শোনা যাচ্ছে, তিনি বিয়ে করে সন্তানের মা-ও হয়েছেন। অন্যদিকে জায়েদ খান তার পূর্বের গতিতেই আছেন। সিনেমার কাজ করছেন, এলাকায় যাচ্ছেন মাঝে মাঝে। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশ নিচ্ছেন। সামনে আওয়ামী লীগ থেকে এমপি নির্বাচন করার ইচ্ছাও নাকি তার আছে। প্রস্তুতি নিচ্ছেন সেভাবেই।

 

« পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ